ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

ট্রাফিক পুলিশের অভিযান

চকরিয়ায় ছয় মামলা, ২৬ হাইড্রোলিক হর্ন অপসারণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় সড়ক-মহাসড়কে যানবাহনের বেপরোয়া গতি এবং দুর্ঘটনা ঠেকাতে চকরিয়া ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে।শনিবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথায় এই অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তফিকুল আলম।
ট্রাফিক পুলিশ জানায়, অভিযানে হেলমেটবিহীন মোটরসাইকেল চলাচল, তিনজনের অধিক যাত্রী বহনসহ নানা অপরাধে মোটরযান আইনে ৬টি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও ১৫টি বাস ও ট্রাক থেকে ২৬টি হাইড্রোলিক হর্ন অপসারণ করা হয়। এছাড়া বিশৃঙ্খলভাবে রাস্তায় দাঁড়িয়ে থাকা বিভিন্ন যানবাহনকে নিয়ম মেনে কার্যক্রম পরিচালনা করতে বাধ্য করা হয়। রাস্তার ওপর যাত্রী ওঠানামাসহ ট্রাফিক আইন পরিপন্থী অন্যান্য কার্যাবলিও বন্ধ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মশিউর রহমান, সার্জেন্ট মো. ফেরদৌস, এএসআই মিজানসহ পুলিশ সদস্যরা। চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার তফিকুল আলম বলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে সড়কে শৃংখলা ফেরাতে এই অভিযান শুরু হয়েছে। মানুষকে সচেতন করাসহ সড়কে শৃংখলা ফেরাতে এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: